Categories
সংবাদ

বিপ্লব চক্রবর্তী ও মোস্তাক আহমেদের বাবা-এর মৃত্যুতে উদীচী’র শোক

বিপ্লব চক্রবর্তী ও মোস্তাক আহমেদের বাবা-এর মৃত্যুতে উদীচী’র শোক

উদীচী খুলনা জেলা সংসদের সহ-সভাপতি, বিশিষ্ট সাংবাদিক বিপ্লব চক্রবর্তীর মৃত্যুতে গভীর শোক জানিয়েছে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী। এক শোক বার্তায় উদীচীর কেন্দ্রীয় সংসদের সভাপতি কামাল লোহানী ও সাধারণ সম্পাদক প্রবীর সরদার বলেন, সাংবাদিকতার মতো একটি মহান পেশায় জড়িত থাকার পাশাপাশি প্রগতিশীল সাংস্কৃতিক সংগঠন উদীচীর সাথে যুক্ত হয়ে বিপ্লব চক্রবর্তী মুক্তিযুদ্ধের স্বপক্ষের চেতনায় ভাস্বর একটি অসাম্প্রদায়িক, মৌলবাদমুক্ত ও সাম্যবাদী সমাজ গঠনের লড়াইয়ে আত্মনিয়োগ করেছিলেন। তাঁর বুদ্ধিমত্তা ও প্রতিভার মাধ্যমে তিনি সমাজের কল্যাণ সাধনে সদা তৎপর ছিলেন। খুলনার স্থানীয় দৈনিক জন্মভূমির বার্তা সম্পাদক হিসেবে তিনি সবসময়ই নানা সামাজিক সমস্যা জনগণের সামনে তুলে ধরার চেষ্টা করতেন। গত ০৩ মার্চ আকস্মিকভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৬০ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বিপ্লব চক্রবর্তী।

উদীচী টাঙ্গাইল জেলা সংসদের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদের বাবা মোজাফফর আলীর মৃত্যুতে গভীর শোক জানিয়েছে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী। এক শোক বার্তায় উদীচীর কেন্দ্রীয় সভাপতি কামাল লোহানী ও সাধারণ সম্পাদক প্রবীর সরদার বলেন, তাঁর মৃত্যুতে উদীচী একজন অভিভাবককে হারালো। শতবর্ষী মোজাফফর আলী দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগে গত ০৩ মার্চ টাঙ্গাইলে নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন।

খুলনা উদীচীর সহ-সভাপতি বিপ্লব চক্রবর্তী ও টাঙ্গাইল উদীচীর সাধারণ সম্পাদকের বাবা মোজাফফর আলী-এর মৃত্যুতে তাঁদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন উদীচী’র কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.