Categories
সংবাদ

জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবিতে ঠাকুরগাঁওয়ে উদীচীর মতবিনিময় সভা

জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবিতে
ঠাকুরগাঁওয়ে উদীচীর মতবিনিময়  সভা

Thakurgaon Udichi Motbinimoy Sovha-29-03-13

ঠাকুরগাঁও ॥

যুদ্ধাপরাধীর বিচার ও দেশব্যাপী জামায়াত-শিবিরের তা-বের প্রতিবাদে গত ২৯ মার্চ শুক্রবার ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটরিয়ামে উদীচী জেলা সংসদের আয়োজনে  দিনব্যাপী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জেলার বিভিন্ন প্রগতিশীল দলের সদস্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
উদীচী জেলা সংসদের সভাপতি সেতারা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিজ্ঞান তথ্য ও প্রযুক্তি বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি আলহাজ দবিরুল ইসলাম এমপি।  অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সফিকুল আলম চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান সুলতানুল ফেরদৌস ন¤্র চৌধুরী, সিপিবি সভাপতি অধ্যক্ষ সৈয়দ মেরাজুল হোসেন, জাসদ সভাপতি অধ্যক্ষ রাজিউর রহমান, ওয়ার্কাস পার্টির অ্যাড. মো. ইমরান আলী, আয়োজনের আহবায়ক মকলেসুর রহমান হেলাল, রবিউল আযম ুশ্যামল কুমার রায়, খাদেমুল ইসলাম, জহুরুল ইসলাম, সফিকুল ইসলাম, হামিদুল হক বুলবুল, কামরুল ইসলাম রুবাইয়াত, দবিরুল ইসলাম, রূপ কুমার গুহ ঠাকুরতা, আবু তোরাব মানিক, রেজওয়ানুল হক রিজু প্রমুখ।
সভায় বিভিন্ন সংগঠনের সাবেক ছাত্রনেতা, বিভিন্ন কলেজের সাবেক ছাত্র সংসদ নেতারা উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা জামায়াত-শিবিরের তা-বের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে আন্দোলনের জন্য একটি তাজুল ব্রিগেড গঠন করা হয়।
পরে মকলেসুর রহমান হেলালকে আহবায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট্য এক প্রতিরোধ কমিটি গঠন করা হয় ।