Categories
সংবাদ বিজ্ঞপ্তি

উদীচী’র কেন্দ্রীয় কমিটির সদস্য সারওয়ার কামাল রবিনের মা-এর মৃত্যুতে উদীচী’র শোক

উদীচী কেন্দ্রীয় সংসদের সদস্য ও ময়মনসিংহ জেলা সংসদের সাধারণ সম্পাদক সারওয়ার কামাল রবিনের মা বেগম শামসুন নাহারের মৃত্যুতে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী গভীর শোক প্রকাশ করেছে। এক শোক বার্তায় উদীচী’র কেন্দ্রীয় সংসদের সভাপতি কামাল লোহানী ও সাধারণ সম্পাদক প্রবীর সরদার বলেন, তাঁর মৃত্যুতে উদীচী তার পরিবারের একজন গুরুত্বপূর্ণ সদস্যকে হারালো। সারাজীবন সংসার ধর্ম পালন করা বেগম শামসুন নাহার সঠিকভাবেই নিজের সন্তানদের মুক্তিযুদ্ধে চেতনায় উদ্বুদ্ধ করে গড়ে তুলেছেন। তাঁর অনুপ্রেরণাতেই সারওয়ার কামাল রবিন ও তাঁর ভাই-বোনেরা সকলেই নিজেদেরকে একটি অসাম্প্রদায়িক, সাম্যবাদী, মৌলবাদমুক্ত সমাজ গঠনের লড়াইয়ে সম্পৃক্ত করেছেন। সারওয়ার কামাল রবিন ও তাঁর পরিবারের সদস্যরা মাতৃবিয়োগের যন্ত্রণা কাটিয়ে উঠে তাঁর দেখানো পথে জীবনের বাকি সময় চলবেন এই প্রত্যাশা করেন উদীচী’র কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক।

দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা অসুস্থতায় ভুগে বেগম শামসুন নাহার গত ২৭ জুলাই সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ৮৮ বছর বয়সী বেগম শামসুন নাহার মৃত্যুর সময় সারওয়ার কামাল রবিনসহ ছয় ছেলে ও চার মেয়ে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

উদীচী কেন্দ্রীয় সংসদের সদস্য ও ময়মনসিংহ জেলা সংসদের সাধারণ সম্পাদক সারওয়ার কামাল রবিনের মা বেগম শামসুন নাহারের মৃত্যুতে তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন উদীচী’র কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ।